২৩ দিনের শিশু সন্তানকে রেখে মা পলাতক

নীলফামারী জেলার ডিমলা উপজেলার ২নং বালাপাড়া ইউনিয়নের উত্তর সুন্দর খাতা মৌজার মজিবর রহমানের একমাত্র পুত্র হাবিবুর রহমানের স্ত্রী মোছাঃ ফরিদা বেগম (২৫) প্রথম পুত্র সন্তানকে একা ঘরে বিছানায় রেখে শ্বশুড় বাড়ি হইতে ২৬/০১/২০২০ ইং তারিখ সন্ধ্যা অনুমান ৭.০০ ঘটিকার সময় পালিয়ে যায়।
শিশুটির বয়স মাত্র ২৩ দিন। শিশুটির বাবা ঢাকায় কাজ করিতে য়ায়। শিশুটির দাদা-দাদীসহ পাড়া প্রতিবেশী শিশুটির মা ফরিদা বেগমকে খোজা খুজির পর ফরিদা বেগমের সন্ধান পাইলে শিশুটির দাদা দাদী সহ আরো প্রতিবেশী লোকজন শিশুটিকে লইয়া মায়ের কাছে গেলে শিশুটির মা ফরিদা বেগম ২৩ দিনের শিশু ছেলেকে কোলে নিতে এবং বুকের দুধ খাওয়াতে অস্বীকৃতি জানায় । শিশুটি মায়ের বুকের দুধের জন্য ছটপট করতে থাকলে শিশুটির দাদা-দাদী ফরিদা বেগমকে অনুরোধ করিলেও ফরিদা বেগম সহ তার মা আবেয়া বেগম ও ভাই মোঃ আবিউল ইসলাম শিশুটির দাদা-দাদীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করিয়া মারডাং করিয়া আহত করে।
 অতঃপর শিশুটির দাদা-দাদী নিরুপায় হইয়া বাড়ি ফেতর আসিয়া শিশুটির কান্না সইতে না পারিয়া শিশুটির দাদা মজিবর রহমান বাদী হইয়া ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget