ডিমলায় বেগম রোকেয়া দিবস পালিত

“নারী-পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” এবারের এই প্রতিপাদ্যে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস-২০১৯ পালিত হয়েছে।সোমবার ৯-ডিসেম্বর সকালে সারা দেশের সাথে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বে-সরকারী সংস্থা পল্লীশ্রী রি-কল প্রকল্প এবং আরডিআরএস বাংলাদেশ এর সহযোগীতায় বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। 




দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি র‌্যালী পুরো শহর প্রদক্ষিণ করে স্মৃতি অ¤øান চত্ত¡রে ঘন্টব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন শেষে উপজেলা অডিটরিয়াম হলরুমে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) নুর-ই আলম সিদ্দিকী’র সভাপতিত্বে আলোচনা সভায় মিলিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ফিল্ড অফিসার আয়শা সিদ্দিকা । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার তৌকির আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামছুল হক প্রমুখ। 




এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কিশোর-কিশোরী প্রকল্প ক্লাবের জেন্ডার প্রোমেটর, সংগীত শিল্পি,আবৃত্তি শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, জনপ্রতিনিধি, বিভিন্ন মিডিয়ার গনমাধ্যম কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget